সূর্যের হাত ধরে রোদের মনে পেয়ে যাই আগামির ছোপ ভাবনার ইথারে গানের সুর মঙ্গলের ঝরনা ধারায় ভাসে লাজ রাঙা নববধূ বাতাসে রোদ বৃষ্টি ছুঁয়ে ছুঁয়ে পড়ে সারাদিন পথে পথে ঘুরে ঘুরে কল্পনার আলপনারা ফিরে ফিরে আসে !
দোয়েলের মিষ্টি শিসে মুগ্ধ ভিন গ্রহের সুরের প্রেমিক খুঁজে বেড়ায় এই বাংলার সজনে পাতার কোমল পরশ কচি খুকীর তুল তুলে গাল স্ফটিকের চেয়েও স্বচ্ছ দীঘির জল !
মনের ভিতর মন কাড়া নাড়ে আগামির বিস্ময় দরজায় দাঁড়িয়ে মন,গান সব কিছু রোদ রোদ একরত্তি হাতের মুঠোয় বিশ্ব দেখে !!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ভাবনা
মনের ভিতর মন কাড়া নাড়ে
আগামির বিস্ময় দরজায় দাঁড়িয়ে
মন,গান সব কিছু রোদ রোদ
একরত্তি হাতের মুঠোয় বিশ্ব দেখে !! -------- --- অসাধারন একটি কবিতা ! উপমা গুলো খুব ভাল লেগেছে ।
সেলিনা ইসলাম
মনের ভিতর মন কাড়া নাড়ে
আগামির বিস্ময় দরজায় দাঁড়িয়ে
মন,গান সব কিছু রোদ রোদ
একরত্তি হাতের মুঠোয় বিশ্ব দেখে !! -------সুন্দর সাবলীল কবিতা । শুভকামনা কবি
তানজিয়া তিথি
লাজ রাঙা নববধূ বাতাসে
রোদ বৃষ্টি ছুঁয়ে ছুঁয়ে পড়ে
সারাদিন পথে পথে ঘুরে ঘুরে কল্পনার আলপনারা
ফিরে ফিরে আসে ! ------ অপূর্ব কাব্য প্রতিভা ! অসাধারণ কবিতা ভাই ।
মোহসিনা বেগম
সূর্যের হাত ধরে
রোদের মনে পেয়ে যাই আগামির ছোপ
ভাবনার ইথারে গানের সুর মঙ্গলের ঝরনা ধারায় ভাসে ------ ঝরঝরে কবিতা ! এমন কবিতা পড়ে শুধু মুগ্ধই হওয়া যায় । শুভ কামনা ইউশা হামিদ ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।